বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
শর্ত সাপেক্ষে অটোপাস পাচ্ছেন অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি দেশে জনসনের ভ্যাকসিনের অনুমোদন মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১ দেশে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৭৩ হাজার ৫১৪ জন রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন সবুজ-শ্যামল বাংলাদেশ আরো সবুজ হোক: প্রধানমন্ত্রী জয়পুরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫০, শনাক্ত ৩৩১৯ মোংলা বন্দরে যুক্ত হচ্ছে মাল্টিপারপাস মোবাইল ক্রেন সংসদে হজ ও ওমরা ব্যবস্থাপনা বিল পাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরি পরীক্ষার স্থান, সময় ও প্রার্থীর তালিকা সাধারণ বীমা করপোরেশনের ওয়েবসাইটে পাওয়া যাবে পরীমনিকে সাহায্য করেনি পুলিশ, প্রমাণ সিসিটিভি ফুটেজে ডিবি কার্যালয়ে পরীমনি
উন্নয়নের মহাউৎসবে পটুয়াখালী কলাপাড়ায় ব্রীজ যখন মরন ফাঁদ!

উন্নয়নের মহাউৎসবে পটুয়াখালী কলাপাড়ায় ব্রীজ যখন মরন ফাঁদ!

আতিকুর রহমান মিরাজ, কলাপাড়া উপজেলা প্রতিনিধি:

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার ডালবুগন্জ বাজার এর মিঠাগন্জ ইউনিয়নের সংযোগ সেতু এটি।

দুই ইউনিয়নের প্রায় হাজার খানেক মানুষের যাতায়াতের এক মাত্র সংযোগ সেতুটি প্রশাসনের অবহেলায় এখন মরন ফাঁদে পরিনত হয়েছে। বিগত ৪/৫ বছরে প্রশাসনের কোনো পদক্ষেপই দেখা যায় নাই এই মরন ফাঁদ ঠিক করার জন্য। এই মরন ফাঁদকেই জয় করে প্রতিনিয়ত শত মানুষের যাতায়াত করতে হয়।যাতায়াত করতে গিয়ে বাচ্চাসহ সাধারণ মানুষ বিভিন্ন সময় আহত হয়েছে এবং বিপদের সম্মুখীন হয়েছে।

এই মরন ফাঁদের জন্য বিপাকে আছে সাধারণ মানুষের পাশাপাশি ডালবুগন্জ মাধ্যমিক বিদ্যালয় ও ডালবুগন্জ বাজার সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী যারা মিঠাগন্জ ইউনিয়নে বসবাসরত।

বর্ষা মৌসুমে এই মরন ফাঁদের উপর স্বয়ং জমদূত ভর করে থাকে প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হতে হয় সর্ব সাধারণের। হাজার হাজার জনগণের দুঃখের আহাজারি প্রশাসনের টনক নারাতে পারেনি এই পর্যন্ত। তাহলে কি সর্বসাধারণরা ধরেই নিবে যতদিনে এই মরন ফাঁদ জনগনের জীবন না নিবে ততদিনে এই মরন ফাঁদের দিকে প্রশাসন তাকাবে না।

এমনিতে প্রতিনিয়ত রাতের বেলা এই মরন ফাঁদ পুলসিরাত হিসেবে নেমে আসে এই দুই ইউনিয়নের মানুষের মাঝে। এটি যেমন ভাঙ্গা তেমনি আলো বিহীন এই পুলসিরাত যেকোনো মূহুর্তেই মানুষের জীবন কেরে নিতে পারে। তাই প্রশাসনের প্রতি আকুল আবেদন এই মরন ফাঁদকে ঠিক করার জন্য।

সাধারণ জনগন কোনো লাশের উপর দিয়ে আপনাদের এই উন্নয়নকে মেনে নিবে না। তাই বড় কোনো ক্ষতি হওয়ার আগেই এই মরন ফাঁদকে ব্রীজে রুপান্তরিত করার জন্য জোর দাবি জান্নাচ্ছে সর্বসাধারন।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।