বুধবার, ১৬ Jun ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
শর্ত সাপেক্ষে অটোপাস পাচ্ছেন অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি দেশে জনসনের ভ্যাকসিনের অনুমোদন মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১ দেশে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৭৩ হাজার ৫১৪ জন রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন সবুজ-শ্যামল বাংলাদেশ আরো সবুজ হোক: প্রধানমন্ত্রী জয়পুরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫০, শনাক্ত ৩৩১৯ মোংলা বন্দরে যুক্ত হচ্ছে মাল্টিপারপাস মোবাইল ক্রেন সংসদে হজ ও ওমরা ব্যবস্থাপনা বিল পাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরি পরীক্ষার স্থান, সময় ও প্রার্থীর তালিকা সাধারণ বীমা করপোরেশনের ওয়েবসাইটে পাওয়া যাবে পরীমনিকে সাহায্য করেনি পুলিশ, প্রমাণ সিসিটিভি ফুটেজে ডিবি কার্যালয়ে পরীমনি
এলাকাবাসীর মধ্যে ঢাবি শিক্ষার্থী সাব্বিরের ঈদ সামগ্রী বিতরণ

এলাকাবাসীর মধ্যে ঢাবি শিক্ষার্থী সাব্বিরের ঈদ সামগ্রী বিতরণ

হেদায়েতুল ইসলাম, স্টাফ রিপোর্টার, ঢাবি:

প্রতি বছরের ন্যায় এবারের ঈদেও এলাকার গরিব অসহায় মানুষের মাঝে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিয়েছে নাটোর জেলা ছাত্র কল্যাণ সমিতি (ঢাকা বিশ্ববিদ্যালয়) এর সাংগঠনিক সম্পাদক মোঃ সাব্বির সরকার ।

তিনি জানান , “আমি বিগত ২ বছর হলো প্রতি ঈদে আমার সাধ্যমত এলাকার গরিব এবং অসহায় মানুষ দের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি এবং করোনাকালীন সময়েও তার ব্যতিক্রম করিনি । চেষ্টা করেছি আসহায় মানুষদের মাঝে ত্রান ও ঈদ সামগ্রী বিতরণের এর মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার । এবং ভবিষ্যতেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী ও ছাত্রলীগের একজন কর্মী হয়ে মানুষের কল্যানে নিজেকে উৎসর্গ করে দেওয়ার জন্য প্রস্তুত থাকব ” ।

এই ইদুল ফিতরে এ ৮০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সাব্বির সরকার যার পরিমাণ- চিনি-১ কেজি,তেল – ১/২ লিটার,লাচ্চা -১ প্যাকেট,দুধ- ১ প্যাকেট, চিনিগুড়া চাল – ১ কেজি, আটা – ১ কেজি, বিতরণ এর মাধ্যমে মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

এলাকাবাসী জানায়, সাব্বির গত ঈদেও এলাকাবাসীদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে, এ বছরেও সে নিজ উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেছে । ছাত্র অবস্থায় তার এমন উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।

তার জন্য আমাদের ভালোবাসা সবসময় থাকবে। দোয়া করি সাব্বির যেন এভাবেই মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখে।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।