বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
শর্ত সাপেক্ষে অটোপাস পাচ্ছেন অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি দেশে জনসনের ভ্যাকসিনের অনুমোদন মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১ দেশে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৭৩ হাজার ৫১৪ জন রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন সবুজ-শ্যামল বাংলাদেশ আরো সবুজ হোক: প্রধানমন্ত্রী জয়পুরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫০, শনাক্ত ৩৩১৯ মোংলা বন্দরে যুক্ত হচ্ছে মাল্টিপারপাস মোবাইল ক্রেন সংসদে হজ ও ওমরা ব্যবস্থাপনা বিল পাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরি পরীক্ষার স্থান, সময় ও প্রার্থীর তালিকা সাধারণ বীমা করপোরেশনের ওয়েবসাইটে পাওয়া যাবে পরীমনিকে সাহায্য করেনি পুলিশ, প্রমাণ সিসিটিভি ফুটেজে ডিবি কার্যালয়ে পরীমনি
জয়পুরহাটের দুইবার এমপি হওয়ার পরেও থাকেন ভাড়া বাড়িতে

জয়পুরহাটের দুইবার এমপি হওয়ার পরেও থাকেন ভাড়া বাড়িতে

জুয়েল শেখ, জয়পুরহাট জেলা প্রতিনিধি:

জয়পুরহাটে অনেক ক্ষমতাসীন দলের পদে থেকে যখন গাড়ি-বাড়ি টাকা-পঁয়সা অর্থবিত্তের পাহাড় গড়ার স্বপ্ন দেখেন ও করেছেন বাড়ি গাড়ি অনেক সম্পদের মালিক হয়েছেন অনেক নেতারা। তখনও ২ বারের এমপি হয়েও থাকেন ছোট ভাইয়ের ভাড়া বাড়িতে।

শুনতে অবিশ্বাস্য হলেও এমন বিরল ঘটনা চোখে পড়েছে জয়পুরহাট জেলা আওয়ামীলীগের ১ যুগের সাবেক সভাপতি, সাবেক পৌর মেয়র ও বর্তমান জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু এমপি। তিনি পর পর ২ বারের এমপি হয়ে আজও জয়পুরহাটের পাঁচবিবিতে তাঁর আপন ছোট ভাইয়ের দ্বীতল ভবনের নিচ তলায় ভাড়া থাকেন এমপি দুদু। রাজনীতি এসে জনসেবা করতে গিয়ে নিজেকে বিলিয়ে দিয়েছেন জন সাধারণের মানুষের মাঝে থাকেন ভাড়া বাড়িতে।

করোনার প্রথম ধাপে জয়পুরহাট ও পাঁচবিবি উপজেলার গরীব অসহায় দিন মজুর খেটে খাওয়া মানুষ গুলো যখন ঘরবন্দি থেকে বেকার হয়ে অনাহারে দিন পার করছিলেন। তখনও এমপি দুদু করোনায় নিজের জীবনকে বাজি রেখে জয়পুরহাট-১ আসনে এমপি হিসেবে প্রথম বার নির্বাচিত হওয়ার পর বাংলাদেশ সরকারের পক্ষ থেকে দেওয়া।

তার শখের গাড়ি বিক্রি করে জেলা-উপজেলার ৩০ হাজার পরিবারের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে চাল ডাল আলু পিয়াজ তেল ও লবন সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন। করোনার মহামারি থেকে নিজেদের সুরক্ষা রাখতে হ্যান্ডস্যানিটাইজার মাস্ক সাবান ও বিচিং পাউডার বিতরন করেন তিঁনি। ব্যাক্তি জীবনে স্কুল শিক্ষিকা স্ত্রী এক ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক তিঁনি।

এছাড়াও প্রায় ৩৮ বছর যাবৎ পারাবিরক ভাবে প্রতিটি রমজানের শুরু থেকে শেষ পর্যন্ত অসহায় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে আসছেন। ইফতার নিতে তাঁর বাস ভবনে প্রতিদিন ৫শ থেকে ১ হাজার রোজাদার আসেন এমপি সাহেবের কাছে।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।