বুধবার, ১৬ Jun ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
শর্ত সাপেক্ষে অটোপাস পাচ্ছেন অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি দেশে জনসনের ভ্যাকসিনের অনুমোদন মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১ দেশে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৭৩ হাজার ৫১৪ জন রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন সবুজ-শ্যামল বাংলাদেশ আরো সবুজ হোক: প্রধানমন্ত্রী জয়পুরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫০, শনাক্ত ৩৩১৯ মোংলা বন্দরে যুক্ত হচ্ছে মাল্টিপারপাস মোবাইল ক্রেন সংসদে হজ ও ওমরা ব্যবস্থাপনা বিল পাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরি পরীক্ষার স্থান, সময় ও প্রার্থীর তালিকা সাধারণ বীমা করপোরেশনের ওয়েবসাইটে পাওয়া যাবে পরীমনিকে সাহায্য করেনি পুলিশ, প্রমাণ সিসিটিভি ফুটেজে ডিবি কার্যালয়ে পরীমনি
জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশ পরিচয় দিয়ে টাকা ছিনতাই

জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশ পরিচয় দিয়ে টাকা ছিনতাই

জুয়েল শেখ, জয়পুরহাট জেলা প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবি বারো কান্দ্রি সড়কের বেড়াখায় এলাকা পুলিশ পরিচয়ে ডক্টরস এ্যাগ্রোভেট লিমেটেড নামের একটি ওষুধ কোম্পারীর গাড়ির গতিরোধ করে গাড়ি থাকা ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাতে পাঁচবিবি-বারো কান্দ্রি সড়কের বেড়াখায় নামক এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় গাড়ির চালক বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

গাড়ির চালক সুইট বলেন বুধবার রাতে আমি সহ কোম্পানীর এসআর বিভিন্ন দোকানে ওষুধ ডেলিভারী করে টাকা নিয়ে পাঁচবিবির দিকে যাওয়া পথে বেড়াখায় এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি মোটর সাইকেল এসে গাড়ির গতিরোধ করে।

হঠাৎ করে মাঝ রাস্তায় গাড়ির গতিরোধ করছেন কেন এমন প্রশ্ন করলে ওই মোটর সাইকেল থাকা ৩ ব্যাক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে বলে তোরা ওষুধ ডেলিভারীর নামে মাদক ব্যবসা করিস চল থানায় চল। এক পর্যায়ে গাড়ি তল্লাশীর নামে গাড়িতে থাকা ১ লক্ষ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আমাকে লাঠি মেরে ঘটনাস্থল ত্যাগ করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে আসে। এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে ডক্টরস এ্যাগ্রোভেট লিমিটেডের পাঁচবিবি মার্কেটিং কর্মকর্তা।

মোঃ রিয়াজ উদ্দীন বলেন, টাকা ছিনিয়ে নেওয়ার সময় সাদা পোশাকে থাকলেও তাদের হাতে রিভালভার ওয়াকিটকি হ্যান্ডকাপ ও কাগজপত্রের ফাইল ছিল।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে।অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।