বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
শর্ত সাপেক্ষে অটোপাস পাচ্ছেন অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি দেশে জনসনের ভ্যাকসিনের অনুমোদন মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১ দেশে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৭৩ হাজার ৫১৪ জন রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন সবুজ-শ্যামল বাংলাদেশ আরো সবুজ হোক: প্রধানমন্ত্রী জয়পুরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫০, শনাক্ত ৩৩১৯ মোংলা বন্দরে যুক্ত হচ্ছে মাল্টিপারপাস মোবাইল ক্রেন সংসদে হজ ও ওমরা ব্যবস্থাপনা বিল পাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরি পরীক্ষার স্থান, সময় ও প্রার্থীর তালিকা সাধারণ বীমা করপোরেশনের ওয়েবসাইটে পাওয়া যাবে পরীমনিকে সাহায্য করেনি পুলিশ, প্রমাণ সিসিটিভি ফুটেজে ডিবি কার্যালয়ে পরীমনি
দিল্লিতে বছরের সবচেয়ে বেশি তাপমাত্রা রেকর্ড ৪২.২ ডিগ্রি

দিল্লিতে বছরের সবচেয়ে বেশি তাপমাত্রা রেকর্ড ৪২.২ ডিগ্রি

এমএমবি নিউজ

দিল্লিতে বছরের সবচেয়ে বেশি তাপমাত্রা রেকর্ড করা হয়েছে বুধবার। এদিন তাপমাত্রা ছিল ৪২.২ ডিগ্রি সেলসিয়াস। শহরের কোথাও কোথাও তাপমাত্রা ৪৪ ডিগ্রি ছাড়িয়ে যায় বলে আজ বৃহস্পতিবার এক প্রতিবেদনে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৩১.৪ ডিগ্রি সেলসিয়াস।

বুধবার দিল্লির পিতমপুরাতে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে সর্বোচ্চ ৪৪.৩ ডিগ্রি সেলসিয়াস। নাজাফগড়ে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪৪.১ ডিগ্রি সেলসিয়াস। শুষ্ক বাতাস ও আকাশ পরিষ্কার থাকায় তাপমাত্রা বেড়েছে বলে জানিয়েছেন স্থানীয় আবহাওয়াবিদরা।

দিল্লির বাতাসে ধুলাবালির আধিক্য থাকায় বাতাসের মানও “খুবই খারাপ’ ক্যাটাগরিতে রাখা হয়েছে। আগামী ১২ জুন থেকে ১৫ জুন পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তখন বাতাসের মানে উন্নতি হতে পারে বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।