বুধবার, ১৬ Jun ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
শর্ত সাপেক্ষে অটোপাস পাচ্ছেন অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি দেশে জনসনের ভ্যাকসিনের অনুমোদন মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১ দেশে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৭৩ হাজার ৫১৪ জন রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন সবুজ-শ্যামল বাংলাদেশ আরো সবুজ হোক: প্রধানমন্ত্রী জয়পুরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫০, শনাক্ত ৩৩১৯ মোংলা বন্দরে যুক্ত হচ্ছে মাল্টিপারপাস মোবাইল ক্রেন সংসদে হজ ও ওমরা ব্যবস্থাপনা বিল পাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরি পরীক্ষার স্থান, সময় ও প্রার্থীর তালিকা সাধারণ বীমা করপোরেশনের ওয়েবসাইটে পাওয়া যাবে পরীমনিকে সাহায্য করেনি পুলিশ, প্রমাণ সিসিটিভি ফুটেজে ডিবি কার্যালয়ে পরীমনি
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আন্তর্জাতিক কমান্ড কাউন্সিল গঠন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আন্তর্জাতিক কমান্ড কাউন্সিল গঠন

আরিফুর রহমান, মাদারীপুর:

মুক্তিযুদ্ধের বীর সাহসী সৈনিকদের সন্তানদের নিয়ে গঠিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আন্তর্জাতিক কমান্ড কাউন্সিল কমেটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার চৌকুড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এর ছেলে সৌদি আরব প্রবাসী এইচ এম আলমগীর। সহ-সভাপতি পদে মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের চন্ডিবর্দি গ্রামের বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম হাওলাদারের ছেলে গ্রীস প্রবাসী রফিক হাওলাদার এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলীর ছেলে দুবাই প্রবাসী শেখ মোহাম্মদ ইদ্রিস।

এছাড়া কমেটিতে গ্রীস থেকে শ্রম ও প্রবাসী কল্যান সম্পাদক পদে মুক্তিযোদ্ধার সন্তান মো.রবিন , মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা কাজী মৌসুমী পারভীন,সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা আয়শা সিদ্দিকা চুমকি, নির্বাহী সদস্য পদে লিঙ্কন নূর, সাইদুর রহমান, মো. মেহেদী,মনির শিকদার, শামীম ওসমান ও মিন্টু মোল্লাকে নির্বাচিত করা হয়েছে।

গত ৯ মে, ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ আন্তর্জাতিক কমান্ড কাউন্সিলের আংশিক কমেটি অনুমোদন করা হয়েছে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু স্বাহ্মরিত এ কমেটির অনুমোদন দেওয়া হয়।

গঠনতন্ত্র অনুযায়ী ২বছরের জন্য এই কমেটির অনুমোদন দেওয়া হয়েছে।

নব-নির্বাচিত সহ-সভাপতি রফিক হাওলাদার বলেন, এই কমেটিতে স্হান পাওয়ায় একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে নিজেকে ধন্য ও গর্বিত মনে করছি। আমার প্রতি যে গুরুদায়িত্ব অর্পন করা হয়েছে ১৯৭১ সালের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে দেশও জাতির অগ্রগতির সপহ্মে নিরলস কাজ করে যাওয়ার চেষ্টা করবো সেই লহ্মে সকল প্রবাসী ভাই-বোনদের দোয়া সহযোগীতা কামনা করছি ।

গ্রীস থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সভাপতি, সাধারণ সম্পাদক,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদককে ধন্যবাদ জানিয়েছেন নব-নির্বাচিত কমেটির সকল নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।