বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
শর্ত সাপেক্ষে অটোপাস পাচ্ছেন অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীরা পুলিশ ম্যাজিকের মতো সবকিছু করেছেন: পরীমণি দেশে জনসনের ভ্যাকসিনের অনুমোদন মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১ দেশে অ্যাস্ট্রাজেনেকার টিকা নিয়েছেন ১ কোটি ৭৩ হাজার ৫১৪ জন রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন সবুজ-শ্যামল বাংলাদেশ আরো সবুজ হোক: প্রধানমন্ত্রী জয়পুরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৫০, শনাক্ত ৩৩১৯ মোংলা বন্দরে যুক্ত হচ্ছে মাল্টিপারপাস মোবাইল ক্রেন সংসদে হজ ও ওমরা ব্যবস্থাপনা বিল পাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে চাকরি পরীক্ষার স্থান, সময় ও প্রার্থীর তালিকা সাধারণ বীমা করপোরেশনের ওয়েবসাইটে পাওয়া যাবে পরীমনিকে সাহায্য করেনি পুলিশ, প্রমাণ সিসিটিভি ফুটেজে ডিবি কার্যালয়ে পরীমনি
মামলা করে জরিমানা দিলেন জুহি চাওলা

মামলা করে জরিমানা দিলেন জুহি চাওলা

৫জি টেলিকম নিয়ে দিল্লি হাইকোর্টে মামলা করেছিলেন ভারতীয় অভিনেত্রী জুহি চাওলা। শুক্রবার (৪ জুন) জুহির সেই মামলা নাকচ করে দিয়েছেন আদালত। শুধু তাই নয়, অভিনেত্রীকে ২০ লাখ রুপি জরিমানার নির্দেশ দেওয়া হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

ভারতে ৫জি ওয়্যারলেস নেটওয়ার্ক স্থাপনের বিরোধিতায় গত সোমবার (৩১ মে) দিল্লি আদালতে মামলা দায়ের করেন অভিনেত্রী ও পরিবেশবিদ জুহি চাওলা। নায়িকার অভিযোগ, রেডিয়েশনের কারণে নাগরিক, পশু-পাখি ও উদ্ভিদ জগতের ওপর অত্যন্ত ক্ষতিকর প্রভাব পড়বে।

তবে দিল্লি হাইকোর্ট জানিয়েছেন, অপ্রয়োজনীয় এবং অযৌক্তিক নানা ধরনের তথ্যের ওপর ভিত্তি করে এই মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে বলা হয়েছে, মামলাটি যারা করেছেন, তারা নিজেরাও বিষয়টি সম্পর্কে ভালোভাবে অবগত নন।

বুধবার (২ জুন) ভার্চুয়াল শুনানির জন্য যে লিঙ্কটি জুহিকে দেওয়া হয়েছিল, সেটিও তিনি আগেভাগে ইন্টারনেটে সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। আদালত মনে করছে, পরিবেশ রক্ষার্থে নয়, শুধু জনপ্রিয়তা পাওয়ার আশাতেই এই মামলা দায়ের করেছেন নায়িকা।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।