শুক্রবার, ২৩ Jul ২০২১, ১০:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
কোরবানি নিয়ে আপত্তিকর মন্তব্য, আটক প্রধান শিক্ষক হংকং ক্রিকেটে দলের অধিনায়ক আইজাজ খান গ্রেফতার মাইন প্রতিরোধী গাড়ির প্রথম চালান ঢাকায় বিধিনিষেধ ভঙ্গ করে চলছে ফেরি, পায়ে হেঁটে ঢাকা আসছে মানুষ ১৮ বছর হলেই পাওয়া যাবে করোনার টিকা, সিদ্ধান্ত দ্রুতই টি-টোয়েন্টি সিরিজে সমতা ফেরালো জিম্বাবুয়ে বিধিনিষেধের প্রথম দিনে রাজধানীতে ৪০৩ জন গ্রেপ্তার বরগুনার দুই নারী কামারের কাজ করে জীবিকা নির্বাহ আফগান বাহিনীকে সহযোগিতায় কয়েক দফা বিমান হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র : পেন্টাগন দ.আফ্রিকায় সহিংসতায় মৃতের সংখ্যা বেড়ে ৩৩৭ পর্দা উঠল টোকিও অলিম্পিকের সন্তানকে রক্ষা করে মারা গেলেন মা পদ্মার পিলারে ফেরির ধাক্কা, তদন্ত কমিটি গঠন বিধিনিষেধ অমান্য: মালয়েশিয়ায় ২৫ বাংলাদেশি গ্রেপ্তার গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪
জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি উন্মাদের মতো প্রলাপ বকছে : জাহাঙ্গীর কবির নানক

জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি উন্মাদের মতো প্রলাপ বকছে : জাহাঙ্গীর কবির নানক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি এখন উন্মাদের মতো প্রলাপ বকছে।

আজ সকালে রাজধানীর শেখ রাসেল স্কয়ারে নিউ মডেল ডিগ্রি স্কুলের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায়-দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বিএনপি’র সমালোচনা করে তিনি বলেন, গত দেড় বছরের বেশি সময় ধরে করোনায় আক্রান্ত দেশ। মানুষ দিশেহারা হয়ে গেছে। কিন্তু বিএনপি নামক দলটি মানুষের কাছে যায় নাই। জনগণের প্রতি এই দলটির কোন দায়বদ্ধতা নেই। জনগণের প্রতি কোন কর্তব্যপরায়ণতা নেই। তাই এই দলটি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে এখন উন্মাদের মতো প্রলাপ বকছে।

করোনা ভ্যাকসিন নিয়ে বিএনপি নেতাদের অপপ্রচার গুজবের সমালোচনা করে নানক বলেন, বিশে^ যখন ভ্যাকসিন উৎপাদন হল, যখন অনেক বড় বড় দেশ, বিশ্ব মোড়লরা সেই ভ্যাকসিন পায় নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ভ্যাকসিন বাংলাদেশে নিয়ে এসেছিলেন মানুষের জন্য। যখন ভ্যাকসিন এসেছে, তখন এই ভ্যাকসিনের বিরুদ্ধে বিএনপি অপপ্রচার চালিয়েছে। তারা ভ্যাকসিনের বিরুদ্ধে মানুষকে বিভ্রান্ত করেছে। বেগম খালেদা জিয়ার দল বিএনপি মানুষকে টিকা না দেয়ার জন্য উৎসাহিত করেছিল। কিন্তু দলের চেয়ারপারসন খালেদা জিয়া সোমবার নিজেই ভ্যাকসিন গ্রহণ করেছেন।

পবিত্র ঈদুল আজহার প্রাক্কালে দলের নেতাকর্মী ও দেশবাসীর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনাও করেন এবং দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান নানক।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।