শুক্রবার, ২৩ Jul ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
কোরবানি নিয়ে আপত্তিকর মন্তব্য, আটক প্রধান শিক্ষক হংকং ক্রিকেটে দলের অধিনায়ক আইজাজ খান গ্রেফতার মাইন প্রতিরোধী গাড়ির প্রথম চালান ঢাকায় বিধিনিষেধ ভঙ্গ করে চলছে ফেরি, পায়ে হেঁটে ঢাকা আসছে মানুষ ১৮ বছর হলেই পাওয়া যাবে করোনার টিকা, সিদ্ধান্ত দ্রুতই টি-টোয়েন্টি সিরিজে সমতা ফেরালো জিম্বাবুয়ে বিধিনিষেধের প্রথম দিনে রাজধানীতে ৪০৩ জন গ্রেপ্তার বরগুনার দুই নারী কামারের কাজ করে জীবিকা নির্বাহ আফগান বাহিনীকে সহযোগিতায় কয়েক দফা বিমান হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র : পেন্টাগন দ.আফ্রিকায় সহিংসতায় মৃতের সংখ্যা বেড়ে ৩৩৭ পর্দা উঠল টোকিও অলিম্পিকের সন্তানকে রক্ষা করে মারা গেলেন মা পদ্মার পিলারে ফেরির ধাক্কা, তদন্ত কমিটি গঠন বিধিনিষেধ অমান্য: মালয়েশিয়ায় ২৫ বাংলাদেশি গ্রেপ্তার গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪
জয়পুরহাটের পাঁচবিবিতে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন ইউএনও

জয়পুরহাটের পাঁচবিবিতে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন ইউএনও

জুয়েল শেখ, জয়পুরহাট জেলা প্রতিনিধি:

কয়েক দিনের একটানা বৃষ্টিতে ভেঙ্গে যাওয়া গরীব বাড়ির মালিককে বাড়ি নির্মাণের ঢেউটিন নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিলেন পাঁচবিবির ইউএনও।

জয়পুরহাটের পাঁচবিবির উপজেলার বাগজানা ইউনিয়নের সীমান্তের ঘেঁষে বসবাস করা ভীমপুর আদিবাসী পাড়ার মৃত আব্দুল হানিফের ছেলে ইউসুব আলী বিহারীকে (৭০) এসব মানবিক সহায়তা করেন ইউএনও।

বিহারী ইউসুব দীর্ঘদিন ধরে উপজেলার আটাপাড়া রেলগেট এলাকায় অন্যের দোকানের বারান্দায় নরসুন্দরের কাজ করে সংসার চালাতো। সংসারে তার একমাত্র বউ ছাড়া কেউ নেই মেয়ে একটা ছিল অনেক আগেই তাকে বিয়ে দেয়। মেয়ের সংসারেও অভাব অসহায় বাবা-মাকে একটু দেখ ভাল করার মত সমর্থন তারও নেই। বৃষ্টি ও বাতাসে তার একটি মাত্র থাকার ঘর ভেঙ্গে যাওয়ায় এখন সে অন্যের বাড়ির বারান্দায় থাকেন। এছাড়া লকডাউনে বৃদ্ধ ইউসুবের সংসার চালানই কঠিন ব্যাপার তার উপর ভাঙ্গা বাড়িটি নতুন করে তৈরী করা। বিপদ মূহুর্তে ইউএনওর মাধ্যমে এসব সহায়তা পেয়ে ভীষন খুশি তিনি।

পাঁচবিবি উপজেলা নির্বাহী অফিসার মোঃ বরমান হোসেন বলেন, বৃষ্টিতে ইউসুব মিয়ার বসবাসের একমাত্র ঘরটি ভেঙ্গে যাওয়ার খবর পেয়ে সরেজমিনে গিয়ে পরিদর্শন করেছি এবং খাদ্য সহায়তা দিয়েছি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গরীব ও অসহায় ইউসুবের পরিবারকে এসব সহায়তা প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।