শুক্রবার, ২৩ Jul ২০২১, ১১:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
ঈদে ঢাকা ছেড়েছেন ১ কোটি ৫ লাখ সিমধারী, ফিরেছেন ৮ লাখ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক মাছের ড্রামে লুকিয়ে বাড়ি যাচ্ছিলেন তারা, আটকে দেয় গাজীপুর পুলিশ কোরবানি নিয়ে আপত্তিকর মন্তব্য, আটক প্রধান শিক্ষক হংকং ক্রিকেটে দলের অধিনায়ক আইজাজ খান গ্রেফতার মাইন প্রতিরোধী গাড়ির প্রথম চালান ঢাকায় বিধিনিষেধ ভঙ্গ করে চলছে ফেরি, পায়ে হেঁটে ঢাকা আসছে মানুষ ১৮ বছর হলেই পাওয়া যাবে করোনার টিকা, সিদ্ধান্ত দ্রুতই টি-টোয়েন্টি সিরিজে সমতা ফেরালো জিম্বাবুয়ে বিধিনিষেধের প্রথম দিনে রাজধানীতে ৪০৩ জন গ্রেপ্তার বরগুনার দুই নারী কামারের কাজ করে জীবিকা নির্বাহ আফগান বাহিনীকে সহযোগিতায় কয়েক দফা বিমান হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র : পেন্টাগন দ.আফ্রিকায় সহিংসতায় মৃতের সংখ্যা বেড়ে ৩৩৭ পর্দা উঠল টোকিও অলিম্পিকের সন্তানকে রক্ষা করে মারা গেলেন মা
রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৩

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৩

রংপুরের তারাগঞ্জে দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন।

বুধবার (২১ জুলাই) ঈদের দিন দুপুর সোয়া ২টার দিকে উপজেলা পরিষদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ জানায়, হানিফ এন্টারপ্রাইজের একটি বাস সৈয়দপুরের দিকে যাচ্ছিল। উল্টো দিক থেকে আসা হিমাচল নামে আরেকটি বাস সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আহত হন আরও ৩ জন।

তিনি আরও জানান, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ ছাড়াও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতায় অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।