শুক্রবার, ২৩ Jul ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
হংকং ক্রিকেটে দলের অধিনায়ক আইজাজ খান গ্রেফতার মাইন প্রতিরোধী গাড়ির প্রথম চালান ঢাকায় বিধিনিষেধ ভঙ্গ করে চলছে ফেরি, পায়ে হেঁটে ঢাকা আসছে মানুষ ১৮ বছর হলেই পাওয়া যাবে করোনার টিকা, সিদ্ধান্ত দ্রুতই টি-টোয়েন্টি সিরিজে সমতা ফেরালো জিম্বাবুয়ে বিধিনিষেধের প্রথম দিনে রাজধানীতে ৪০৩ জন গ্রেপ্তার বরগুনার দুই নারী কামারের কাজ করে জীবিকা নির্বাহ আফগান বাহিনীকে সহযোগিতায় কয়েক দফা বিমান হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র : পেন্টাগন দ.আফ্রিকায় সহিংসতায় মৃতের সংখ্যা বেড়ে ৩৩৭ পর্দা উঠল টোকিও অলিম্পিকের সন্তানকে রক্ষা করে মারা গেলেন মা পদ্মার পিলারে ফেরির ধাক্কা, তদন্ত কমিটি গঠন বিধিনিষেধ অমান্য: মালয়েশিয়ায় ২৫ বাংলাদেশি গ্রেপ্তার গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৬৬, শনাক্ত ৬৩৬৪ কঠোর বিধিনিষেধে রাজধানীর চিত্র
রাস্তা ছেড়ে মাইক্রোবাস খাদে, নিহত ৩

রাস্তা ছেড়ে মাইক্রোবাস খাদে, নিহত ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকাগামী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে উপজেলার আলীপুরায় এ দুর্ঘটনা ঘটে।

ভবেরচর ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে খবর আসে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার আলীপুরায় মহাসড়কের নিচে খাদের পানিতে মাইক্রোবাস পড়ে আছে। ঘটনাস্থলে মাইক্রোবাসটি উল্টানো অবস্থায় ছিল। পরে পুলিশের মোবাইল টিম ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা মাইক্রোবাস থেকে তিনটি অজ্ঞাত মরদেহ উদ্ধার করেন। নিহতদের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ রয়েছেন।

তিনি আরও জানান, নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। মাইক্রোবাস থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। পানিতে পড়ে মোবাইলটি বন্ধ হয়ে গেছে। মোবাইলটি সচল করার চেষ্টা চলছে। মরদেহ ভবেরচর পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।