সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলায় সদস্য পদে জমজমাট প্রচারণা আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ পঞ্চগড়ে ট্রলারডুবি: মৃত বেড়ে ২৫ সান্তাহারে এ্যাম্পলসহ যুবক গ্রেপ্তার ১ কড়া নাড়ছে দুর্গাপূজা, শেষ সময়ে বগুড়ায় তুলির রঙে রঙিন হচ্ছে প্রতিমা বগুড়ায় ৩৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ২ মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরন আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাস লিখে যুবকের আত্মহত্যা মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ এবার দুর্গাপূজা ৩২১৬৮ মণ্ডপে কোভিডে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০ সরকারি ব্রজমোহন কলেজ মহাত্না অশ্বীনি কুমার (ডিগ্রি) হলে বড় দূর্ঘটনা আতংকে শিক্ষার্থীরা শিল্পীর তুলির টানে ফুটে উঠছে দেবী দুর্গার রূপ!! বগুড়ায় কাঁচাবাজারে অভিযানে চার ব্যবসায়ীর জরিমানা পুলিশের বাধা উপেক্ষা করে সান্তাহারে বিএনপি’র সমাবেশ পাশবিকতা হাত থেকে রক্ষা পেল না প্রতিবন্ধী কিশোরী হাজরে আসওয়াদ: যেভাবে সাদা পাথর কালো হলো বহুমাত্রিক সম্পর্কের রোল মডেল ভারত-বাংলাদেশ ফুটবলে এবার বাংলাদেশের ছেলেদের দুর্দান্ত সাফল্য রোহিঙ্গা প্রত্যাবাসনে সুনির্দিষ্ট পদক্ষেপ নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
উন্নয়ন ধরে রাখতে বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহবান মালয়েশিয়া যুবলীগের

উন্নয়ন ধরে রাখতে বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহবান মালয়েশিয়া যুবলীগের

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অব্যাহত উন্নয়ন ও অগ্রযাত্রা ধরে রাখতে বৈধ পন্থায় রেমিট্যান্স পাঠানোর অনুরোধ জানিয়েছেন মালয়েশিয়াস্থ আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি। যদি নিজের দেশকে ভালোবাসুন তাহলে হুন্ডিতে টাকা পাঠানো থেকে বিরত থাকুন। সোমবার হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর বলরুমে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্টে শহীদদের স্মরণ আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন যুবলীগের নেতৃবৃন্দরা।

মালয়েশিয়া যুবলীগের আহবায়ক তাজকির আহমেদ এর সভাপতিত্বে সঞ্চালনা করেন মনসুর আল বাশার সোহেল। কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, ঢাকা উত্তর মহানগর যুবলীগের সহ সভাপতি শাহ আলম খান ও বিশেষ বক্তা ছিলেন ঢাকা মহানগর যুবলীগের সহ সভাপতি সাব্বির আলম লিটু এবং সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, আহবায়ক কমিটির সদস্যগন বাবলা মজুমদার বাবু, জহিরুল ইসলাম জহির, মাসুদুল আলম রনি, মজিবুর রহমান বাবু, রেজাউল হক লায়ন যুবলীগ নেতাঃ মোঃ রাসেল খান, মার্শাল পাভেল, মনির দেওয়ান, আশরাফুজ্জামান রনি, জাকির হোসেন, নাদিম খান। যুবলীগ কুয়ালালামপুর শাখা থেকে সভাপতি রিশাদ বিন আবদুল্লাহ হৃদয়, লাল মোহাম্মদ, তোফাজ্জল খান, আনিছুর রহমান স্বপন, মোঃ রমজান আলী, মশিউর রহমান জুয়েল, ইমরান হোসেন রানা, জোনায়েদ হোসেন হৃদয়, মোঃ টিপু সুলতান।

আরও উপস্থিত ছিলেন ইসমাইল হোসেন রানা কাজী, মো. ওমর ফারুক, সজিব সিকদার, ইমরান হোসাইন সোহাগ জামির হোসেন, রিপন হোসেন, মিজান প্রমূখ।

এসময় বঙ্গবন্ধু ও তার পরিবার এবং ২১ আগষ্টে নিহতদের মাগফেরাত এবং শেষ হাসিনার সু স্বাস্থ্য কামনায় দোয়া মোনাজাত করেন বায়তুল মোকাররম বাংলাদেশি মসজিদের খতিব মাওলানা ইকরামুল হক।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়াও ব্যবহার করা যাবে। তবে সূত্র এমএমবি নিউজ ২৪ দেয়ার অনুরোধ রইল।
 
বাংলা English