সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলায় সদস্য পদে জমজমাট প্রচারণা আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ পঞ্চগড়ে ট্রলারডুবি: মৃত বেড়ে ২৫ সান্তাহারে এ্যাম্পলসহ যুবক গ্রেপ্তার ১ কড়া নাড়ছে দুর্গাপূজা, শেষ সময়ে বগুড়ায় তুলির রঙে রঙিন হচ্ছে প্রতিমা বগুড়ায় ৩৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ২ মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরন আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাস লিখে যুবকের আত্মহত্যা মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ এবার দুর্গাপূজা ৩২১৬৮ মণ্ডপে কোভিডে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০ সরকারি ব্রজমোহন কলেজ মহাত্না অশ্বীনি কুমার (ডিগ্রি) হলে বড় দূর্ঘটনা আতংকে শিক্ষার্থীরা শিল্পীর তুলির টানে ফুটে উঠছে দেবী দুর্গার রূপ!! বগুড়ায় কাঁচাবাজারে অভিযানে চার ব্যবসায়ীর জরিমানা পুলিশের বাধা উপেক্ষা করে সান্তাহারে বিএনপি’র সমাবেশ পাশবিকতা হাত থেকে রক্ষা পেল না প্রতিবন্ধী কিশোরী হাজরে আসওয়াদ: যেভাবে সাদা পাথর কালো হলো বহুমাত্রিক সম্পর্কের রোল মডেল ভারত-বাংলাদেশ ফুটবলে এবার বাংলাদেশের ছেলেদের দুর্দান্ত সাফল্য রোহিঙ্গা প্রত্যাবাসনে সুনির্দিষ্ট পদক্ষেপ নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
তরুণদের দক্ষ করে গড়ে তুলছে পল্লবী নার্সিং কলেজ

তরুণদের দক্ষ করে গড়ে তুলছে পল্লবী নার্সিং কলেজ

পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট তরুণ প্রজন্মকে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলায় বিশেষ অবদান রেখে চলেছে বলে জানিয়েছেন বক্তারা। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর পল্লবীর একটি কমিউনিটি সেন্টারে দিনব্যাপী আলোচনা সভা, নবীনবরণ, বৃত্তিপ্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ সব কথা বলেন বক্তারা।

পল্লবী নার্সিং কলেজের অধ্যক্ষ মল্লিকা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ড. শেখ মহ. রেজাউল ইসলাম। এ ছাড়াও উপস্থিতি ছিলেন বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের রেসপিরেটরি মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. কামরুজ্জামান কামরুল, এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্সের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীন, বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের সহকারী পরিচালক ডা. মো. ইয়াসির রহমান, বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. আইয়ুব আলী প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এসপিকেএসের পরিচালক (প্রশাসন) নিপুল কুমার বিশ্বাস।

স্বাগত বক্তব্যে এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্সের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীন বলেন, পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট ছাত্রছাত্রীদের মেধার বিকাশের জন্য প্রতি বছরের মতো এবারও আয়োজন করেছে নবীনবরণ, বৃত্তিপ্রদান, বার্ষিক সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। যা ছাত্রছাত্রীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি করেছে।

অন্যান্য বক্তরা বলেন, বর্তমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ দুর্যোগ ঠেকাতে ও সুস্থ্য মাতৃত্ব এবং নবজাতক শিশু জন্মের জন্য নার্স-মিডওয়াইফদের কোনো বিকল্প নেই। এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স পরিচালিত পল্লবী নার্সিং কলেজ এবং স্বাধীন নার্সিং ইনস্টিটিউট দক্ষ নার্স ও মিডওয়াইফ তৈরির মাধ্যমে স্বাস্থ্যসেবা খাতে বিশেষ অবদান রেখে চলেছে।

আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং জাদু প্রদর্শনী করা হয়। এ ছাড়াও এসপিকেএস থিয়েটারের মানবপাচারবিরোধী বিশেষ নাটক ‘ডিজিটাল স্বপ্ন’ মঞ্চায়িত হয়।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়াও ব্যবহার করা যাবে। তবে সূত্র এমএমবি নিউজ ২৪ দেয়ার অনুরোধ রইল।
 
বাংলা English