সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলায় সদস্য পদে জমজমাট প্রচারণা আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ পঞ্চগড়ে ট্রলারডুবি: মৃত বেড়ে ২৫ সান্তাহারে এ্যাম্পলসহ যুবক গ্রেপ্তার ১ কড়া নাড়ছে দুর্গাপূজা, শেষ সময়ে বগুড়ায় তুলির রঙে রঙিন হচ্ছে প্রতিমা বগুড়ায় ৩৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ২ মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরন আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাস লিখে যুবকের আত্মহত্যা মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ এবার দুর্গাপূজা ৩২১৬৮ মণ্ডপে কোভিডে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০ সরকারি ব্রজমোহন কলেজ মহাত্না অশ্বীনি কুমার (ডিগ্রি) হলে বড় দূর্ঘটনা আতংকে শিক্ষার্থীরা শিল্পীর তুলির টানে ফুটে উঠছে দেবী দুর্গার রূপ!! বগুড়ায় কাঁচাবাজারে অভিযানে চার ব্যবসায়ীর জরিমানা পুলিশের বাধা উপেক্ষা করে সান্তাহারে বিএনপি’র সমাবেশ পাশবিকতা হাত থেকে রক্ষা পেল না প্রতিবন্ধী কিশোরী হাজরে আসওয়াদ: যেভাবে সাদা পাথর কালো হলো বহুমাত্রিক সম্পর্কের রোল মডেল ভারত-বাংলাদেশ ফুটবলে এবার বাংলাদেশের ছেলেদের দুর্দান্ত সাফল্য রোহিঙ্গা প্রত্যাবাসনে সুনির্দিষ্ট পদক্ষেপ নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
মদ ও গাঁজাখোরদের নিয়ে আ.লীগের কমিটি করা হবে না: কাদের

মদ ও গাঁজাখোরদের নিয়ে আ.লীগের কমিটি করা হবে না: কাদের

যারা মদ ও গাঁজাখোর, তাদের নিয়ে কমিটি করা হবে না, যাদের দিয়ে ভোট পাব তাদের নিয়েই কমিটি গঠন করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর লালবাগের নবাবগঞ্জ পার্কে লালবাগ থানা ও ২৩, ২৪, ২৫, ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সংবিধানের বাইরে কোনো কিছুই সম্ভব না। যারা জনগণের কাছে গ্রহণযোগ্য তাদের দায়িত্ব দিতে হবে। তোষামোদি করে কেউ এমপি হতে পারবে না। যদি কেউ তা ভাবে তাহলে সে বোকার স্বর্গে বাস করছে। স্লোগান দিয়ে, বিশৃঙ্খলা সৃষ্টি করে, শক্তি প্রদর্শন করে নেতা হতে পারবেন না। যে যার এলাকায় জনপ্রিয়, তিনিই সেখানে নেতা হবেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী দিনে শেখ হাসিনাই বিজয়ী হবেন। শেখ হাসিনা পরাজিত হলে, বাংলাদেশ পরাজিত হবে। মুক্তিযুদ্ধের চেতনা হেরে যাবে, দেশের উন্নয়ন পরাজিত হবে। সব কিছুর গতি থেমে যাবে। যদি শেখ হাসিনা ক্ষমতায় না থাকেন তাহলে বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না। আসুন, আমরা সবাই মিলে একযোগে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

তিনি আরও বলেন, বিএনপি আন্দোলন করার জন্য মাঠে কিছু লোক নামিয়েছে। কারা কতদিন থাকেন আমরাও দেখব। আন্দোলন করতে চাইলে শান্তিপূর্ণভাবে রাজপথে আন্দোলন করুন। আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টি করবেন না। রাজপথ কাউকে ইজারা দেয়া হয়নি। আপনারা ফাঁকা মাঠে আন্দোলন করবেন, আর আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে বসে আঙুল চুষবে, তা হবে না। ষড়যন্ত্রকারীরা এটা হয়তো জানে না, বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাও পিছু হটতে জানেন না, ভয় পান না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার নেই, সংবিধানের বাইরে একচুলও যাওয়ার সুযোগ নেই। জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে বিএনপি। দেশের মাটিতে কখনই নির্দলীয় সরকার বা তত্ত্বাবধায়ক সরকার আসবে না। খালি মাঠে গোল দিতে চায় না আওয়ামী লীগ। জনগণ রায় দিলে আবারও ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেন, হরতাল-অবরোধে আপনারা অতীতে যেভাবে ভূমিকা নিয়েছিলেন, সেভাবেই প্রস্তুত থাকতে হবে। আওয়ামী লীগ আবার নির্বাচিত হবে।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আইনবিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, কেন্দ্রীয় নেতা ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন লালবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়াও ব্যবহার করা যাবে। তবে সূত্র এমএমবি নিউজ ২৪ দেয়ার অনুরোধ রইল।
 
বাংলা English