সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলায় সদস্য পদে জমজমাট প্রচারণা আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ পঞ্চগড়ে ট্রলারডুবি: মৃত বেড়ে ২৫ সান্তাহারে এ্যাম্পলসহ যুবক গ্রেপ্তার ১ কড়া নাড়ছে দুর্গাপূজা, শেষ সময়ে বগুড়ায় তুলির রঙে রঙিন হচ্ছে প্রতিমা বগুড়ায় ৩৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ২ মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরন আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাস লিখে যুবকের আত্মহত্যা মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ এবার দুর্গাপূজা ৩২১৬৮ মণ্ডপে কোভিডে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০ সরকারি ব্রজমোহন কলেজ মহাত্না অশ্বীনি কুমার (ডিগ্রি) হলে বড় দূর্ঘটনা আতংকে শিক্ষার্থীরা শিল্পীর তুলির টানে ফুটে উঠছে দেবী দুর্গার রূপ!! বগুড়ায় কাঁচাবাজারে অভিযানে চার ব্যবসায়ীর জরিমানা পুলিশের বাধা উপেক্ষা করে সান্তাহারে বিএনপি’র সমাবেশ পাশবিকতা হাত থেকে রক্ষা পেল না প্রতিবন্ধী কিশোরী হাজরে আসওয়াদ: যেভাবে সাদা পাথর কালো হলো বহুমাত্রিক সম্পর্কের রোল মডেল ভারত-বাংলাদেশ ফুটবলে এবার বাংলাদেশের ছেলেদের দুর্দান্ত সাফল্য রোহিঙ্গা প্রত্যাবাসনে সুনির্দিষ্ট পদক্ষেপ নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
বগুড়ায় ৪র্থ শ্রেণির মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার- ৩

বগুড়ায় ৪র্থ শ্রেণির মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার- ৩

মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা সংবাদদাতা:

বগুড়ায় চতুর্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দিবাগত রাত ৩ টার দিকে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া সঞ্জারবাড়ি এলাকায় নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার হওয়া ওই তিনজন হলো- বগুড়ার দুপচাঁচিয়ার সঞ্জারবাড়ির নাসির উদ্দিনের ছেলে পান্না (৩৫), মৃত ইব্রাহিম আলী ওরফে বাটুর ছেলে ফেরদৌস (৫০) এবং মৃত সিরাজ মন্ডলের ছেলে দুদু (৪০)।

এর আগে ওই মাদ্রাসা ছাত্রীর মা দুপচাঁচিয়া থানায় গ্রেফতার হওয়া ওই তিনজনসহ আরও ৩-৪ জনের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বাদীর বিবাহিত দুই মেয়ে তাদের স্বামীর বাড়িতে থাকে। এক ছেলে বিয়ে করে আলাদা বাড়িতে থাকে। এদিকে তিনি তার ছোট মেয়েকে(১৩) নিয়ে নিজ বাড়িতে থাকেন। তার ছোট মেয়ে একটি মাদ্রাসায় চতুর্থ শ্রেণিতে পড়ে। বাদী অন্যের বাড়িতে কাজ করে সংসার চালান। সেই সুযোগে গ্রেফতার হওয়া আসামীরা বিভিন্ন সময়ে তার চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে প্রলোভিত করে বিড়ি, সিগারেট, গাঁজা সেবন করা শেখায়। তার মেয়ে ছোট হওয়ার তাদের কথায় প্রলোভিত হয়ে এসব সেবন করতে থাকে।

বিষয়টি বাদী জানার পর আসামীদের নিষেধ করেন। কিন্তু তারা তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখান। একসময় তিনি বাড়িতে না থাকায় ওই তিনজন জোড় করে ইচ্ছার বিরুদ্ধে তার মেয়েকে ধর্ষণ করেন।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে বাদী দেখেন তার মেয়ে বাড়িতে নেই। তখন তিনি আশেপাশে মেয়েকে খোঁজাখুঁজি করতে থাকেন। পরদিন বুধবার তার মেয়ে বাড়িতে ফিরে আসে। তখন তিনি জিজ্ঞেস করলে মেয়ে জানায় বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে ওই তিনজন তাকে দুপচাঁচিয়ার সরঞ্জাবাড়ির তিনমাথা মোরের পশ্চিম পাশের একটি চাতালে নিয়ে যায়। সেখানে ভোররাত পর্যন্ত তাকে পালাক্রমে তাদের দলবল নিয়ে ধর্ষণ করে।

চতুর্থ শ্রেণির ওই মাদ্রাসা ছাত্রীর মা জানান, আসামীরা দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রলোভনে ইচ্ছার বিরুদ্ধে তার মেয়েকে ধর্ষণ করেছে। পরে তিনি কূল কিনারা না পেয়ে দুপচাঁচিয়া থানায় গ্রেফতার হওয়া ওই তিন আসামীসহ অজ্ঞাত আর ৩-৪ জনের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মামলা দায়েরের পর তাদের একটি চৌকস টিম বুধবার দিবাগত রাত ৩টার দিকে আসামী পান্না, ফেরদৌস এবং দুদুকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, আসামীদের রিমান্ডে নেওয়ার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়াও ব্যবহার করা যাবে। তবে সূত্র এমএমবি নিউজ ২৪ দেয়ার অনুরোধ রইল।
 
বাংলা English