সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলায় সদস্য পদে জমজমাট প্রচারণা আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ পঞ্চগড়ে ট্রলারডুবি: মৃত বেড়ে ২৫ সান্তাহারে এ্যাম্পলসহ যুবক গ্রেপ্তার ১ কড়া নাড়ছে দুর্গাপূজা, শেষ সময়ে বগুড়ায় তুলির রঙে রঙিন হচ্ছে প্রতিমা বগুড়ায় ৩৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ২ মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরন আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাস লিখে যুবকের আত্মহত্যা মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ এবার দুর্গাপূজা ৩২১৬৮ মণ্ডপে কোভিডে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০ সরকারি ব্রজমোহন কলেজ মহাত্না অশ্বীনি কুমার (ডিগ্রি) হলে বড় দূর্ঘটনা আতংকে শিক্ষার্থীরা শিল্পীর তুলির টানে ফুটে উঠছে দেবী দুর্গার রূপ!! বগুড়ায় কাঁচাবাজারে অভিযানে চার ব্যবসায়ীর জরিমানা পুলিশের বাধা উপেক্ষা করে সান্তাহারে বিএনপি’র সমাবেশ পাশবিকতা হাত থেকে রক্ষা পেল না প্রতিবন্ধী কিশোরী হাজরে আসওয়াদ: যেভাবে সাদা পাথর কালো হলো বহুমাত্রিক সম্পর্কের রোল মডেল ভারত-বাংলাদেশ ফুটবলে এবার বাংলাদেশের ছেলেদের দুর্দান্ত সাফল্য রোহিঙ্গা প্রত্যাবাসনে সুনির্দিষ্ট পদক্ষেপ নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
সোহানের নেতৃত্বে দেশ ছাড়ল বাংলাদেশ

সোহানের নেতৃত্বে দেশ ছাড়ল বাংলাদেশ

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এই সিরিজে বাংলাদেশ দলের সঙ্গে নেই সাকিব আল হাসান। সাকিব ব্যস্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। তার পরিবর্তে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বিকেল সাড়ে ৫টা নাগাদ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে উড়াল দেয় টাইগাররা। দলের সঙ্গে আছেন ১৭ ক্রিকেটার। ১৭ সদস্যের এই স্কোয়াডে আছেন সৌম্য সরকার ও লেগ স্পিনার রিশাদ হোসেন।

বাংলাদেশ স্কোয়াডে ফিরেছেন সবচেয়ে ইনফর্ম ব্যাটার লিটন কুমার দাস। ইনজুরির কারণে এশিয়া কাপ খেলতে পারেননি তিনি। ইনজুরির কারণে এশিয়া কাপের স্কোয়াডে জায়গা হয়নি ইয়াসির আলি রাব্বিরও। তিনিও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে স্কোয়াডে ফিরেছেন। এ ছাড়া যথারীতি আছেন সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদরা।

বাংলাদেশ স্কোয়াড

নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়াও ব্যবহার করা যাবে। তবে সূত্র এমএমবি নিউজ ২৪ দেয়ার অনুরোধ রইল।
 
বাংলা English