সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজাপুর উপজেলায় সদস্য পদে জমজমাট প্রচারণা আয়ারল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ পঞ্চগড়ে ট্রলারডুবি: মৃত বেড়ে ২৫ সান্তাহারে এ্যাম্পলসহ যুবক গ্রেপ্তার ১ কড়া নাড়ছে দুর্গাপূজা, শেষ সময়ে বগুড়ায় তুলির রঙে রঙিন হচ্ছে প্রতিমা বগুড়ায় ৩৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার- ২ মাহমুদুল হাসান সোহাগের ব্যক্তিগত উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরন আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাস লিখে যুবকের আত্মহত্যা মুন্সীগঞ্জে যুবদল কর্মী শাওন নিহতের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ এবার দুর্গাপূজা ৩২১৬৮ মণ্ডপে কোভিডে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৩৫০ সরকারি ব্রজমোহন কলেজ মহাত্না অশ্বীনি কুমার (ডিগ্রি) হলে বড় দূর্ঘটনা আতংকে শিক্ষার্থীরা শিল্পীর তুলির টানে ফুটে উঠছে দেবী দুর্গার রূপ!! বগুড়ায় কাঁচাবাজারে অভিযানে চার ব্যবসায়ীর জরিমানা পুলিশের বাধা উপেক্ষা করে সান্তাহারে বিএনপি’র সমাবেশ পাশবিকতা হাত থেকে রক্ষা পেল না প্রতিবন্ধী কিশোরী হাজরে আসওয়াদ: যেভাবে সাদা পাথর কালো হলো বহুমাত্রিক সম্পর্কের রোল মডেল ভারত-বাংলাদেশ ফুটবলে এবার বাংলাদেশের ছেলেদের দুর্দান্ত সাফল্য রোহিঙ্গা প্রত্যাবাসনে সুনির্দিষ্ট পদক্ষেপ নেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
বগুড়ায় চেয়ারম্যানের দিকে পিস্তল তাক করা এমপি বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা

বগুড়ায় চেয়ারম্যানের দিকে পিস্তল তাক করা এমপি বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা

মিরু হাসান বাপ্পী, বগুড়া জেলা সংবাদদাতা:

বগুড়া-৭ আসনের সংসদ সদস্য (এমপি) রেজাউল করিম বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মাঝিড়া বন্দর এলাকায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে এই ঘোষণা দেওয়া হয়। সমাবেশ শেষে এমপি বাবলুর কুশপুতুল দাহ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, রেজাউল করিম বাবলু একজন দুর্নীতিবাজ এমপি। যিনি টাকার বিনিময়ে সরকারের বিভিন্ন বরাদ্দ বিক্রি করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছেন। এই অনিয়ম দুর্নীতির প্রতিবাদ করতে গিয়ে যুবলীগ, শ্রমিকলীগ নেতারা এমপির লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হয়েছেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন ছান্নুকে এমপি বাবলু পিস্তল তাক করে হত্যার হুমকি দিয়েছেন। এই দুর্নীতিবাজ এমপির শাজাহানপুরে স্থান নেই। তাকে শাজাহানপুর থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো। যতদিন এই দুর্নীতিবাজ এমপির বিচার না হবে ততদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আন্দোলন কর্মসূচি অব্যাহত থাকবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, নাছির উদ্দিন বাবলু, জহুরুল ইসলাম, নজরুল ইসলাম, ছাইফুল ইসলাম, মাহফুজার রহমান বাবলু, হান্নানুর রহমান, যুগ্ম সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা, ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্যা, জুলকার নাইম প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ঢাকা-বগুড়া মহাসড়ক প্রদক্ষিণ শেষে মাঝিড়া বন্দর এলাকায় সমাবেশে মিলিত হয়।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগ দেওয়ার জন্য সংসদ সদস্য রেজাউল করিম বাবলু তার লোকজন নিয়ে উপজেলা পরিষদে যান। এসময় উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাদশা আলমগীর এমপির কাছে বরাদ্দের টাকা ফেরত চাওয়া নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে এমপির ব্যক্তিগত সহকারী (পিএস) রেজাউল করিম আহত হন।

এসময় হট্টগোল শুনে উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু মিটিং থেকে বেরিয়ে বিষয়টি জানার চেষ্টা করেন। বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হলে একপর্যায়ে এমপি বাবলু তার ব্যক্তিগত পিস্তল বের করে উপজেলা চেয়ারম্যানের দিকে তাক করেন। খবর পেয়ে পুলিশ ও উপজেলা পরিষদের লোকজন গিয়ে পরিবেশ শান্ত করেন।।

শেয়ার করুন

Leave a Reply




মালিকানা স্বত্ব © এমএমবি নিউজ ২৪- ২০২১
ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়াও ব্যবহার করা যাবে। তবে সূত্র এমএমবি নিউজ ২৪ দেয়ার অনুরোধ রইল।
 
বাংলা English